EntertainmentWorld News
Trending

‘ফ্রিজ ভর্তি সর্বনাশ’, সামাজিক মাধ্যমে কেন এমন লিখলেন স্বস্তিকা মুখোপাধ্যায়?

স্বস্তিকা মুখোপাধ্যায় আপাতত ব্যস্ত করোনায় সাধারণ মানুশের পাশে দাঁড়াতে। শুধু নিজের রাজ্যে নন, বাইরের রাজ্যের মানুষদের দিকেও সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন অভিনেত্রী। স্বস্তিকার সোশ্যাল মিডিয়া এখন শুধুই কোভিড সংক্রান্ত তথ্যে ভরা। তবে, তারই মাঝে চোখে এল বেশ একটা মজার গল্প। ‘ছেলেমানুষ’ অভিনেত্রীর সে গল্প মন জয় করে নিয়েছে সকলের।

আসলে অভিনেত্রী ভেবেছিলেন ডায়েটিং করবেন। তো সেইমতো সমস্ত সেদ্ধ খাবার দিয়ে লাঞ্চও সেরে ফেলেছিলেন। আর তখনই কানে আসে আইসক্রিমের গাড়ির হাঁক। তারপর? এক ছুটে ব্যালকনিতে যাওয়া। ‘ও দাদা’ বলে তাঁকে দাঁড়াতে বলা। কর্নেটো আইসক্রিমে কামড় আর ফ্রিজ ভর্তি করে ফেলা ‘সর্বনাশ’ আইসক্রিম দিয়ে। মানে যাকে বলে ডায়েটের দফারফা।

যদিও, ‘পারফেক্ট ফিগার’-এর কনসেপ্ট নিয়ে কখনই মাথাব্যথা নেই স্বস্তিকার। বডি শেমিংয়ের বিরুদ্ধে বহুবার সুর চড়িয়েছেন। সোশ্যাল মিডিয়ায় ট্রোলারদের দিয়েছেন কড়া জবাব। আর অভিনেত্রীর সেই গুণই মন জয় করে নেয় নেট-নাগরিদকের। এই সাহসী, হাটকে অবতারের জন্যই সকলের প্রিয় তিনি।

এপ্রিলেই মেয়ে অন্বেষার সঙ্গে ছুটি কাটাতে গিয়েছিলেন কাশ্মীরে। যদিও তা শুধুই ছুটি ছিল না। ছবির শ্যুটিংও করেছেন। ‘পাতাললোক’ ওয়েব সিরিজের পর ফের তিনি কাজ করলেন অনুষ্কা শর্মা ও কারনেশ শর্মার প্রযোজনা সংস্থা ‘ক্লিন স্লেট ফিল্মজ’-এর সঙ্গে। নেটফ্লিক্স অরিজিনাল ফিল্ম ‘কোয়ালা’য় দেখা যাবে এই বাঙালি অভিনেত্রীকে।। ছবিটি পরিচালনা করছেন অন্বিতা দত্ত। ছবিটিতে স্বস্তিকা ছাড়াও রয়েছেন তৃপ্তি দিমরি, ইরফান পুত্র বাবিল খান, সিদ্ধার্থ দিওয়ান-সহ বেশ কিছু চেনা মুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button