Uncategorized
Trending

ভাঙ্গা স্বপ্নকে জোড়া লাগিয়ে বিকিনি মডেল থেকে প্রকৃত নারী

২৫ বছর বয়সের কলকাতার সোয়েতা দাস নামের একটি মেয়ে যার চোখে মুখে ছিল রঙিন স্বপ্ন, সেই রঙিন স্বপ্নকে বাস্তবায়িত করে মডেলিং গ্ল্যামার জগতে নিজেকে ” মিন্নি ইরেশী ” নামে জন্ম দিল।

মা , বাবা , ছোট বোন নিয়ে সুখে কাটাচ্ছে এই সোয়েতা কিন্তু এই সুখে থাকার পিছনে অনেল রক্ত জ্বল করা কষ্ট লুকিয়ে আছে। এই ইন্ডাস্ট্রি তে আসার পথটি মোটেই সহজ ছিলো না। অনেক বড়ো অর্গানাইজার , অনেক প্রোডিউসরের মারফৎ কুকথার সম্মুখীন হতে হয়, অনেক কুপ্রস্তাব দেয়। কিন্তু সব কিছুকে উপাখ্যান করে মডেলিং জগতে রাজ করছে এই সোয়েতা।

বাংলায় বোল্ড বিকিনি মডেল মানেই এই সোয়েতা কিন্তু সমাজের চোখে যোগ্য জবাব দিয়ে যে লাইন টি মোটেই পছন্দ ছিল না এই মেয়েটির, সেই ইন্ডাস্ট্রি কেই ভালোবেসে রাজ করে চলেছে। বিকিনি মানেই নোংরা কাজ নয়, মডেলিং জগতে নানাভাবে বিকিনি শুটের মাধ্যমে নিজেকে ভেঙে আরো নানা কন্সপচুয়াল শুটের মাধ্যমে নিজেকে রূপান্তরিত করেছে।

তার মানে এই নয়, সমাজের মানুষ তাকে খারাপ চোখে দেখবে। একটা মেয়েকে সম্মান করার সাথে সাথে তার কাজ টাকেও সম্মান করা উচিৎ কারণ কোনো কাজই ছোট নয়। নৃত্য, সুয়েমিং পেশায় পেশাদার এই মেয়ে রং তুলির মাধ্যমে ক্যানভাসের ছোঁয়ায় নিজের জমিয়ে থাকা কষ্টকে সামনে বার করে আনে। তার অনেকগুলি প্রতিভার মাধ্যমে ২০১৫ সালে ” সিলভার মেডেল” পায় এবং স্কলারশিপ অর্জন করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button