World
Trending

পিঠ খোলা লাল ব্লাউজ, সাদা শাড়ি! রাতের বিছানায় মৌ বৌদি মনামীর তুমুল নাচ, ভাইরাল ভিডিও

হাতে শাঁখা পলা পরণে সাদা ছাপা শাড়ি। পিঠ খোলা লাল ব্লাউজ। ইনি আর কেই নন লাস্যময়ী মৌ বউদির। এই বউদির কোমরে খেলছে গোটা। যৌবন। মৌয়ের দিওয়ানা গোটা পাড়ার ঠাকুরপোরা। হইচইতে চলে এসেছে মৌ বউদির রসালো ‘মৌচাক’। ২ জুন এসেছিল মৌচাক-এর পোস্টার। তারপর এল ট্রেলার। আর গতকাল চলে এসেছে মৌ বউদি নিজে। দ কে এই মৌ বউদি? তিনি আর কেউ নন অভিনেত্রী মনামী ঘোষ।

ওটিটি প্ল্যাটফর্মে প্রথম আসছেন সুন্দরী মনামী ঘোষ। ওয়েব সিরিজে শুরু করলেন নিজের অভিনয়। মনামী তাঁর অভিনয়ের জন্য সকলের খুব প্রিয়। টেলিভিশনের দাপুটে অভিনেত্রী বললেও কিছু কম নয়। সেই সঙ্গে দক্ষতাতে রিয়ালিটি শোয়ের বিচারক হয়েও দেখিয়েছেন। মনামী থাকা মানেই ধারাবাহিক সুপারহিট। এবার ওয়েব সিরিজ হিট হবার পালা। আর রিলিজ হতেই দুপুর ঠাকুরপোদের কাছে।

দুপুর ঠাকুরপোদের ঘুম কাড়তে স্বস্তিকা মুখোপাধ্যায়, মোনালিলা, ফ্লোরা সাইনির পর এবার প্রস্তুত মনামী। আর মনামী তা যে পেরেছে তা ভালোই বোঝা যাচ্ছে। মনামী এই ওয়েব সিরিজের ফার্স্ট লুক থেকে সকলের নজর কেড়েছেন। এওবার সেই সিরিজের একটি গান নিজের সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলেন অভিনেত্রী। এবং এই গানের লাইনগুলি খুবই দুষ্টু-মিষ্টি আর অভিনেত্রীর এক্সপ্রেশন আরো হিট করেছে। এই গানের লাইনগুলি হচ্ছে, আজকে রাতে জোছনাতে, কেউটে ওঠে বিছানাতে, ছোবল দেবে কে! গানটিতে মৌ বউদিকে দেখা গিয়েছে নিজের উষ্ণতা ছড়াতে। কখনও জানলার গ্রিল ধরে হাসছেন, কখনও হাওয়ায় উড়িয়ে দিচ্ছেন তাঁর আঁচল, কখনও শিলে বাটনা বাটছেন হামাল দিস্তায় করে।

এই ওয়েব সিরিজে অভিনেত্রীকে আগাম ঝলক শেয়ার করলেন অভিনেত্রী। অর্থাত্‍ এই সুন্দরী বৌদি গোটা ওয়েব সিরিজে কতটা হইচই ফেলবে তা বোঝাই যাচ্ছে। এই ওয়েব সিরিজের ট্যাগ লাইন ‘ও বৌদি.স্বপ্ন সুন্দরী’। অতএব এমন অবতারে মনামীকে দেখে অনুরাগীরা কতটা আনন্দিত তা আর বলার উপায় রাখেনা। আর এই গানের ভিডিও শেয়ারের সাথে সাথে অনুরাগীরা ভালোবাসা জানিয়েছেন। নিমেষে ভাইরাল হয় এই নতুন নাচের ভিডিও। এখন দেখা যাক স্বস্তিকা বা মোনালিসাকে কেমন টেক্কা দেন মনামী। যদিও তিনি তাঁর মতোন অভিনয় করেই জয় করবেন মানুষের মন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button