Entertainment
Trending

আবারও ট্রোলারদের নিশানায় বেবো

নিজের অনবদ্য শৈলীর জন্য বিখ্যাত বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান ট্রোলারদের টার্গেটে এসেছেন। অভিনেত্রীর কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। কারিনা কাপুর খানের মর্মস্পর্শী রূপান্তর এই ছবিগুলিতে পরিষ্কারভাবে দেখা যাচ্ছে। দ্বিতীয়বার মা হওয়ার পরে অভিনেত্রী কিছুটা ওজন পুট অন করেছিলেন এবং তার পর থেকেই ট্রোলারদের নজর তাঁর ওজনে থাকে।

ভাইরাল হওয়া ছবিতে কারিনা কাপুর খানকে বাড়ির বারান্দায় যোগব্যায়াম করতে দেখা গেছে। এই ছবিগুলি আন্তর্জাতিক যোগ দিবসে কারিনা কাপুর খান শেয়ার করেছিলেন। ছবিতে বয়সকে কারিনাকে প্রাধান্য দিতে দেখা গেছে। এই ছবিগুলির কারণে, ট্রোলাররা আবারও কারিনা কাপুর খানের উপর তাদের ক্ষোভ ঠেকানোর সুযোগ পেয়েছেন।

একজন ব্যবহারকারী এই ছবিগুলিতে মন্তব্য করেছেন, আপনাকে কেন এত ফোলা দেখা যাচ্ছে বেবো ? দেখে মনে হচ্ছে কেউ আপনাকে বহুবার আঘাত করেছে। অন্য একজন ব্যবহারকারী লিখেছেন, বেবো এখন আপনার বয়স হয়েছে।

এই প্রথম নয় যে কারিনা ট্রোলিংয়ের শিকার হয়েছেন, এর আগেও বহুবার এমন পরিস্থিতির মুখোমুখি হয়েছিলেন বেবো। সম্প্রতি, সীতার ভূমিকায় অভিনয় করার জন্য তিনি ১২ কোটি টাকা দাবি করেছেন। এমন খবর পেয়ে লোকেরা কারিনাকে নিয়ে ট্রোল করেছে। লোকেরা বলেছিল যে এই চরিত্রে তিনি অভিনয় করার যোগ্য নন।

কাজের ফ্রন্টের কথা বললে, শিগগিরই কারিনা কাপুর খানকে দেখা যাবে লাল সিং চদ্দা ছবিতে। এই ছবিতে মুখ্য ভূমিকায় থাকবেন আমির খান। ছবিটি এই বছর প্রেক্ষাগৃহে হিট হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button