World News
Trending

ফ্যাশন দুনিয়া এবং মেকআপের জগতে আরো এক নতুন মুখ – অনন্যা সিংহ

সামনেই পুজো। দেখতে দেখতে গোটা এক বছর কেটে গেলো কিন্তু এই বারের পুজো আমাদের ধারাবাহিক অভিনেত্রী পায়েল সরকারের কাছে একটু অন্যরকম কারণ অনন্যা সিংহ র ফ্যাশন র ছোঁয়ায় পায়েল সরকারের একটি রয়েল নতুন লুক পাবলিশ হতে চলেছে খুব তারাতারি। নিজের জেদ কে অটুট রেখে, সবার কটূক্তি কে অগ্রাহ্য করে অনন্যা সিংহ প্রমাণ করে দিলেন উনি কারোর থেকে কোনো অংশে কম নন তাই তার কাজের ছোঁয়ায় ফুটে উঠলো একটি ওয়েস্টার্ন রয়েল লুক। অনন্যা সিংহ – নামটি শুধু মাত্র কোলকাতা তে না, কোলকাতার বাইরে, ভারতবর্ষের অনেক জায়গায় পরিচিত। উনি মিডিয়ার কাছে অকপটে শিকার করেন উনি যখন পায়েল সরকারের কাজের দিন প্রথম আসলেন তখন পায়েল দি র অনুপুস্থিতিতে অনন্যা কে অনেক নোংরা কটু কথা শুনতে হয় মেকআপ আর্টিস্ট আরু দে র কাছ থেকে
আরু দে নাকি তাকে ব্যাঙ্গ করে বলেন তুমি আবার কিসের মেকআপ আর্টিস্ট। সবাই মেকআপ আর্টিস্ট হতে পারে না আরো নানা কথা বলে অনন্যা কে নানা ডিপ্রেশনের মধ্যে ফেলে দেয়। নিচে আরু দে র ফটো দেওয়া হলো।

সেই অনন্যা দে আরু দে র মত সকল মেকআপ আর্টিস্ট র মুখ বন্ধ করে দিয়ে প্রমান করে দিলেন উনি কলকাতার প্রথম সারির আর্টিস্ট দের মধ্যে একজন এবং সেটা পায়েল সরকারের হাত ধরেই। কিছুদিন আগেই আমাদের জননেতা মদন মিত্র মহাশয়ের একটি গান রিলিজ হয় ” জাগো তুমি জাগো মা ” যেটি পুজোর একটি অ্যালবাম যেখানে পায়েল সরকার কে লক্ষ্মী ঠাকুরের ভূমিকায় দেখা গেছে, যে গানটি ইতিমধ্যে সোশ্যাল মিডিয়া তে ৫ কোটি কিংবা তারও বেশি মানুষের মন কেড়ে নিয়েছে, সেই কাজে পায়েল সরকার কে মেকআপ করলেন অনন্যা সিংহ। তার মেকআপ নিয়ে আমাদের জননেতা মদন মিত্র খুব উৎসাহ প্রকাশ করেছেন।
সত্যি অতুলনীয়।
নিউজ আড্ডার তরফ থেকে অনন্যা র জন্য রইলো অনেক শুভেছা ভালবাসা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button