Entertainment
Trending

মাদক মামলায় নাম জড়াল শারুখ-পুত্রর!

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকেই বলিউডের মাদক যোগ নিয়ে অতি সক্রিয় হয়েছে নারকোটিক কন্ট্রোল ব্যুরো (NCB)। এর আগে দীপিকা পাডুকন সহ বলিউডের বহু নামী শিল্পীকে মাদক কাণ্ডে জিজ্ঞাসাবাদ করেছে NCB। এবার সেই তালিকায় নাম উঠল শাহরুখপুত্র আরিয়ান খানের। শনিবার রাতে মুম্বইয়ের এক বিলাসবহুল প্রমোদতরী থেকে আটক করা হয়েছে তাকে।
NCB-সূত্রে খবর, রেভ পার্টি থেকে উদ্ধার হয়েছে কোকেন, চরস, মেফেড্রনের মতো একাধিক নিষিদ্ধ মাদক। মাদক নেওয়ার অভিযোগে আটক করা হয়েছে মোট আটজনকে । তাদের মধ্যে ছয়জন পুরুষ ও দুই জন মহিলাকে। আট জনের মধ্যে অন্যতম নাম আরিয়ান খান। আরিয়ান ছাড়াও আরও সাতজনের নাম উল্লেখ রয়েছে ওই তালিকায়। যাদের নাম উল্লেখ রয়েছে তারা হলেন, মুনমুন ধামেচা, নুপূর সারিকা, ইশমিত সিং, মোহক জয়সওয়াল, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া এবং আরবাজ মার্চেন্ট। ইতিমধ্য়েই তাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু করেছে NCB।

এই মুহূর্তে বলিউডের কিংখান কোথায়? সূত্রের খবর,বর্তমানে ‘পাঠান’-এর শ্য়ুটিংয়ের জন্য স্পেনে রয়েছেন শাহরুখ খান । দীপিকা পাডুকোনের সঙ্গে একটি গানের শ্য়ুটিং করতে স্পেনে গিয়েছেন তিনি। শীঘ্রই শ্যুটিং বাতিল করে দেশে ফিরতে পারেন কিং খান। এছাড়া মান্নাত থেকেও এখনও পর্যন্ত কোন রকম প্রতিক্রিয়া পাওয়া যায়নি। এই প্রসঙ্গে, NCB-র জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে বলেন, ‘বলিউড সুপারস্টার শাহরুখ খান-পুত্র আরিয়ান খানকে জিজ্ঞাসাবাদ করছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। দক্ষিণ মুম্বইয়ের বলার্ড এস্টেট অফিসে আছেন তিনি।’

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button