EntertainmentUncategorized

প্যাশন কে প্রফেসন গড়ে তুলে আজ সাফল্যতম মেকআপ আর্টিস্ট এবং বিউটি থেরাপিস্ট পায়েল দে

পায়েল দে – নামটি কিন্তু একদিনে তৈরি হয় নি। নিজের জেদ কে অটুট রেখে এবং পরিশ্রমকে বন্ধু করে আজ কোলকাতা শহরের বুকে রাজ করছেন পায়েল দে। সামনেই পুজো। ঢাকে কাঠি পড়লো বলে আর এই পুজো পায়েল দে র কাছে আরো স্পেশাল কারণ এইবারের পুজোতে আমাদের ধারাবাহিক অভিনেত্রী এবং উত্তর ২৪ পরগণা অঞ্চলের তৃণমূলের সোশ্যাল ওয়ার্কের সম্পাদক পায়েল সরকারের এক অন্যরকম লুক সৃষ্টি করলেন কারণ পায়েল দে বিশ্বাস করেন সৌন্দর্য্য মানুষের ভিতর থেকে আসে, সেই সৌন্দর্য্য যেমন টাই হোক না কেনো ফর্সা অথবা কালো; তাই তো ভগবানের সৃষ্টি করা সৌন্দর্য্য কে ভালবেসে বন্ধু করে একবার পায়েল দে র কাছে আসুন না। কে না বলতে পারে আপনার সৌন্দর্য্য হয়ে উঠবে আপনার প্রিয় বন্ধু। 

 তার সাথে সাথে আমাদের পায়েল সরকার নিজে বললেন আজকাল কার দিনে মানুষ সঠিক প্রশিক্ষণ নিতে পারছেন না নিজেদের সৌন্দর্য্যের ব্যাপারে হয়তো না সঠিক কোনো প্রশিক্ষণ কর্তা নেই কিন্তু উত্তর  কোলকাতার দমদমের বাসিন্দা পায়েল দে এত সুন্দর ভাবে অন্তরঙ্গ ভাবে মানুষের মনের সব কিছু তুলে ধরছেন , তার ফলে মানুষ এমনি সব থেকে ভালো নিজেদের সৌন্দর্যের ভূমিকা নিতে পায়েল দের কাছে আসবেন।
পায়েল দে র স্টাফ রীতিমত নিজেদের কাজের ঝুঁকি নিয়ে অসম্ভব ভাবে এই কোভিদের সময়ে মানুষের সৌন্দর্যের ব্যাপারে সেবা করে চলেছেন। পায়েল দে এমন একটি মানুষ যিনি আমাদের মত মধ্যবিত্ত মানুষের কথা ভেবে সব রকম প্যাকেজ এ বিউটি পরিষেবা দিচ্ছেন কারণ তার কাছে টাকা টা নয়, আগে হলো মানুষের মন বুঝে তাদের কে মনের মত পরিষেবা দেওয়া। নিচে সব রকম প্যাকেজ এর মুল্য দেওয়া হলো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button