Entertainment
Trending

আলিয়ার নতুন ব্যবসা

আলিয়া ভাট আইআইটি কানপুর-সমর্থিত স্টার্টআপ ফুল.কো-তে বিনিয়োগ করলেন। যা ফুল সাইক্লিং প্রযুক্তির অগ্রগামী সেলুলোজ বর্জ্যকে অপসারণ করে এবং চারকোল-মুক্ত ধূপ এবং অন্যান্য সুস্থতা পণ্য তৈরিতে বিশেষজ্ঞ। ফুল.কো হল ভারতের প্রথম ওয়েলনেস ব্র্যান্ড যেখানে ফেয়ার ফর লাইফ- ফেয়ারট্রেড এবং ইকোকার্ট অর্গানিক অ্যান্ড ন্যাচারাল সার্টিফিকেশন আছে। অভিনেত্রী ইনস্টাগ্রামে কয়েকটি ফটো সহ আপডেটটি শেয়ার করেছেন। তিনি তার পোস্টে লিখেন ফুল.কো দিয়ে সবুজ পৃথিবীর এক ধাপ কাছাকাছি আমাদের জন্য তৈরি। আমাদের গ্রহের জন্য তৈরি। মহিলাদের দ্বারা তৈরি ফুলগার্ল এর জন্য উত্তেজিত।

সর্বশেষ বিনিয়োগের কথা বলতে গিয়ে আলিয়া ভাট যিনি তার পরিবেশগত উদ্যোগের জন্য পরিচিত তিনি বলেন ফুল ধূপ সত্যিই তার চমত্‍কার প্রাকৃতিক সুগন্ধি এবং আশ্চর্যজনক প্যাকেজিংয়ের জন্য আলাদা। আমি পুনর্ব্যবহৃত ফুল থেকে ধূপ ও জৈব-চামড়া তৈরির প্রতিষ্ঠাতার দৃষ্টিভঙ্গির প্রশংসা করি যা আমাদের নদীগুলিকে পরিষ্কার রাখতে চামড়ার মানবিক বিকল্প তৈরি করতে এবং ভারতের প্রাণকেন্দ্রে মহিলাদের কর্মসংস্থান প্রদানে অবদান রাখে। আমি গর্বিত যে এই পণ্যগুলি ভারতে তৈরি হয়েছে এবং বিশ্বকে উজ্জীবিত করছে এবং কোম্পানিকে সমর্থনকারী বিনিয়োগকারীদের সঙ্গে যোগ দিতে পেরে আমি খুব আনন্দিত। এছাড়া এই বছরের শুরুর দিকে আলিয়া ভাট নায়কা-তে বিনিয়োগ করেছিলেন।সর্বজনীন লাইফস্টাইল খুচরা বিক্রেতা যে তিনটি কারণে তিনি কোম্পানিটি বেছে নিয়েছিলেন তা হল তার ভারতীয় শিকড় এর বৈশ্বিক স্কেল এবং এটি একটি মহিলার দ্বারা প্রতিষ্ঠিত হয়েছিল।

কাজের ফ্রন্টে আলিয়ার হাতে একটি ধারাবাহিক প্রকল্প রয়েছে।আলিয়া তার সহ-প্রযোজনায় ডার্লিংসের অভিনয় শেষ করেছেন। তার সবচেয়ে প্রত্যাশিত চলচ্চিত্রগুলির মধ্যে একটি হল এসএস রাজামৌলির আরআরআর যা দক্ষিণ ভারতীয় সিনেমায় আলিয়ার আত্মপ্রকাশকে চিহ্নিত করবেন। সঞ্জয় লীলা ভনশালী এবং ফারহান আখতারের জি লে জারা ও গঙ্গুবাই কাঠিয়াওয়াড়িতেও তাকে দেখা যাবে। আলিয়া তার পরবর্তী রকি ওউর রানী কি প্রেম কাহানির জন্য অভিনয় শুরু করেছেন সহ-অভিনেতা রণবীর সিং-এর সঙ্গে। এছাড়া তিনি অয়ন মুখার্জির ফ্যান্টাসি ট্রিলজি ব্রহ্মাস্ত্র -এ প্রথমবারের মতো তার প্রেমিক রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button