Entertainment
Trending

Yash-Nusrat: যশের কোলে বসে, বুকের সঙ্গে লেপটে আছে নুসরত! বর-বউয়ের কেমিস্ট্রি দেখে হাঁ টলিপাড়া

বর্তমনে টলিউডের সবথেকে বিখ্যাত ও চর্চিত জুটি নিসন্দেহে নুসরত জাহান ও যশ দাশগুপ্ত। দু’জনের সিজলিং কেমিস্ট্রি থেকে যে চোখ ফেরানোই দায়। একে-অপরের পরিপূরক যেন তাঁরা। সদ্য সারা পুজো ফোটোশ্যুটও তেমন ইঙ্গিতই দিল।

এক সংবাদমাধ্যমের হয়ে ফোটোশ্যুট করেছেন যশরত জুটি। আর যা দেখে চোখ ছানাবাড়া সকলের। এই গরমে আরও বেশি বেশি করে গরম লাগতে বাধ্য। নানা ধরনের এথনিক আউটফিটে ক্যামেরাবন্দি হলেন স্বামী-স্ত্রী! আজ্ঞে ঠিকই শুনেছেন, নিজেদের সম্পর্কে দিন কয়েক আগেই পরোক্ষভাবে শিলমোহর দিয়েছেন নুসরত। যশের জন্মদিনে ‘হাজবেন্ড’ লেখা কেক উপহার দিয়ে সবটাই স্পষ্ট করে দিয়েছেন।

অগস্টে পুত্র সন্তান ঈশানের জন্ম দেন যশ আর নুসরত। তারপর ১৩ দিনের মাথায় নতুন মা-কে দেখা যায় কাজে ফিরতে। এক স্যোলেঁর উদ্বোধনে হাজির হয়েছিলেন। তারপর থেকে তাঁকে বেশিরভাগ সময়টাই দেখা গিয়েছে যশের সঙ্গে। এমনকী, বিশ্বকর্মা পুজোর দিন সিঁদুর পরেও সকলের সামনে এসেছিলেন।

যদিও ছেলের ছবি এখনও শেয়ার করেননি তারকা জুটি। নুসরত স্পষ্ট জানিয়ে দিয়েছেন, এই সিদ্ধান্ত পুরোটাই ঈশানের বাবা যশের। যশ যেদিন চাইবে, সেদিনই তিনি ছেলের ফোটো শেয়ার করবেন।

আপাতত ছেলের বেড়ে ওঠার প্রতিটা মুহূর্ত উপভোগ করছেন তাঁরা একসঙ্গে। পাশাপাশি করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ায় কাজেও মন দিয়েছেন। আর নানা বিতর্ক তো আছেই!

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button